Apan Desh | আপন দেশ

হিরো আলমকে কানধরে ওঠবস করালো ক্ষুব্ধ জনতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৮, ৮ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৬:৫১, ৮ সেপ্টেম্বর ২০২৪

হিরো আলমকে কানধরে ওঠবস করালো ক্ষুব্ধ জনতা

ছবি: সংগৃহীত

ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মারধরের পর কান ধরে ওঠবস করানো হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়ার চিফ জুডিশিয়াল আদালত চত্বরের ঘটনা এটি। 

বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়ার সাবেক দু’জন ডিসি, একজন ইউএনওসহ ৩৩ জনের বিরুদ্ধে মামলা করেন তিনি। ফেরার সময় হিরো আলমের ওপর এ হামলা চালানো হয়। হামলার জন্য তিনি বিএনপির নেতা-কর্মীদের দায়ী করেছেন।

হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদের উপনির্বাচনে বগুড়া-৪ আসনে এবং ২০২৩ সালে উপনির্বাচনে বগুড়া সদরে প্রার্থী ছিলেন। সে সময় ভোটকেন্দ্রে তাকে মারধরের অভিযোগ এনে তিনি মামলাটি করেন।

হিরো আলম বলেন, আগে মনে করেছিলাম ৫ আগস্ট দেশ স্বাধীন হয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে দেশ স্বাধীন হয়নি। হামলার সময় তারা বলেন, আমি নাকি তারেক রহমানের বিরুদ্ধে গালমন্দ করেছি। কিন্তু আমি হিরো আলম বলছি, কেউ যদি তারেক রহমানের বিরুদ্ধে গালি দেয়ার কোনো ফুটেজ দেখাতে পারেন, তাহলে জুতার মালা গলায় দিয়ে ঘুরে বেড়াব।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুদা পাপন বলেন, হিরো আলমের ওপর হামলার সঙ্গে বিএনপি বা কোনো অঙ্গ সংগঠনের নেতা-কর্মী জড়িত নয়। হিরো আলম আওয়ামী লীগের এজেন্ট হিসেবে কাজ করেন। এর আগে তিনি বিএনপি নেতা রুহুল কবীর রিজভীর বিরুদ্ধে মামলা করেছিলেন। আওয়ামী লীগের আমলে জাতীয় সংসদসহ বিভিন্ন নির্বাচনে অংশ নিয়ে নির্বাচনকে বৈধতা দেয়ার চেষ্টা করেছিলেন। এসব কারণে বগুড়ার সাধারণ জনগণ হিরো আলমের ওপর ক্ষুব্ধ ছিল।

আপন দেশ/কেএইচ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়