Apan Desh | আপন দেশ

সাবেক এমপি একরামুলের শর্টগান মিলল কবরস্থানে

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫১, ৬ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১২:১৪, ৬ সেপ্টেম্বর ২০২৪

সাবেক এমপি একরামুলের শর্টগান মিলল কবরস্থানে

ছবি -আপন দেশ

নোয়াখালী-৪ আসনের সাবেক এমপি মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর শর্টগান উদ্ধার করেছে আইনশৃঙ্খলা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুন্দলপুরের কবরস্থান থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ১২  রাউন্ড কার্তুজও জব্দ করা হয়।  

নোয়াখালীর এসপি মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযানে কবরস্থান থেকে বস্তা বন্দি একটি শর্টগান ও ১২ রাউন্ড কার্তুজ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে একরামুল করিম চৌধুরীর মুঠোফোনে কল করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার ছেলে সাবেক সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাহার ইশরাক সাবাব চৌধুরী বলেন, অস্ত্রটি আমার বাবার নামে লাইসেন্সকৃত ছিল।

তিনি অসুস্থ থাকায় যথাসময়ে সরকারের নির্দেশনা মোতাবেক হস্তান্তর করতে পারেননি। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিখিত ভাবে জানানো হয়েছে বলেও তিনি দাবি করেন।  

এসপি আসাদুজ্জামান আরও বলেন, পরবর্তীতে অনুসন্ধানকালে অস্ত্রটি নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে লাইসেন্সকৃত বলে জানা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়