Apan Desh | আপন দেশ

পদ্মায় নৌকাডুবে ৪ যাত্রী নিখোঁজ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৬, ২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:৩৪, ২ সেপ্টেম্বর ২০২৪

পদ্মায় নৌকাডুবে ৪ যাত্রী নিখোঁজ

ছবি সংগৃহীত

রাজশাহীর পদ্মায় নৌকাডুবে চার যাত্রী নিখোঁজের ঘটনা ঘটেছে। 

রোববার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পবা উপজেলার হরিপুর ইউনিয়নের চরমাঝারদিয়ার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, নৌকায় ১৬ জন যাত্রী ছিল। ১২ জন সাঁতরে পাড়ে উঠলেও চারজন নিখোঁজ রয়েছে। সব যাত্রী চরমাঝারদিয়ার গ্রামের বাসিন্দা। 

নিখোঁজ ব্যক্তিরা হলেন, মাঝারদিয়ার গ্রামের এনামুলের ছেলে রাজুু, এন্তাজুলের ছেলে সবুজ, খলিলের ছেলে মোহাম্মদ আলী, কালামের ছেলে ফারুক।

নৌকাডুবির বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য হুমায়ন কবীর।  তিনি বলেন, তারা শহরে শ্রমিকের কাজ করে। সেখান থেকে সন্ধ্যার পর ডিঙি নৌকায় করে রওয়ানা দেয়। পাড়ের প্রায় কাছাকাছি পৌঁছালে নৌকাডুবির ঘটনা ঘটে। নৌকায় ১৬ জন যাত্রী ছিল। এর মধ্যে ১২ জন সাঁতরে পাড়ে এসে উঠেন। বাকি চারজন এখনও নিখোঁজ। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।    

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, চর মাঝারদিয়ারে  নৌকাডুবি হয়েছে বলে শুনেছি। কিন্তু রাত হয়ে যাওয়ায় সেখানে যাওয়া সম্ভব হয়নি। 
এখন পদ্মায় ভরা পানি ও স্রোত আছে। 

এ বিষয়ে পবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত বলেন, নৌকাডুবির ঘটনায় আমরা অবগত। কেউ বলছেন তিনজন অথবা চারজন নিখোঁজ হয়েছেন। তবে নিখোঁজের তথ্য সংগ্রহ করা হচ্ছে। বিষয়টি রাজশাহী ফায়ার সার্ভিসে জানানো হয়েছে। তারা উদ্ধার অভিযানে যাবেন।

আপন দেশ/মাসুম/ইফতেখার

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়