Apan Desh | আপন দেশ

জামালপুরে ইউপি সদস্য খুন

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৬, ১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৪:৪২, ২ সেপ্টেম্বর ২০২৪

জামালপুরে ইউপি সদস্য খুন

ফাইল ছবি

জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের টানা তিনবারের ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মো.আহসান আলী (৫৪)। পূর্ব শত্রুতার জেরে দুর্বিত্তরা কুপিয়ে হত্যা করেছেন বলে স্বজনদের ধারণা।

হামলায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি আজ রোববার (১ সেপ্টেম্বর) নিশ্চিত করেছেন জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির। 

নিহত মো.আহসান আলী (৫৪) সদর উপজেলার ইউপি সদস্য ছাড়াও একজন পাট ব্যবসায়ী। তার ছোটভাইকে কুপিয়ে আহত করার ঘটনার একটি মামলার বাদী ছিলেন আহসান আলী। নিহতের স্বজনদের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনার সময় তিনি টিসিবি পণ্যের স্লিপ বিতরণ শেষ করে বাড়ি ফিরছিলেন। এ সময় তার ওপর অতর্কিত হামলা করে কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা উদ্ধার করে জামালপুর সদর হাসপাতলে নিয়ে যায়। তারপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে হাসপাতালে নিয়ে গেলেও তাকে আর বাঁচানো যায়নি।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবির বলেন, একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। 

আপন দেশ/অর্পিতা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়