Apan Desh | আপন দেশ

লাঠির আঘাতে জামায়াত নেতার মৃত্যু

প্রকাশিত: ১৯:২৮, ৩১ আগস্ট ২০২৪

লাঠির আঘাতে জামায়াত নেতার মৃত্যু

ফাইল ছবি

নওগাঁর সাপাহারে ছিনতাইকারীর লাঠির আঘাতে আহত জামায়াতে ইসলামী বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার সেক্রেটারী জেনারেল আব্দুল্লাহ হিল কাফির মৃত্যু হয়েছে। তিনি আলহেলাল ইসলামি একাডেমি এ- কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে আব্দুল্লাহ হিল কাফি ও আহমাদুল্লাহ নামের একজন উপজেলার আশড়ন্দবাজার এলাকা থেকে দলীয় প্রোগ্রাম শেষে মোটরসাইকেলে করে সাপাহারে ফিরছিলেন। পরে সাপাহার সদরের অদুরে সাপাহার-জবই বিল সড়কের সৈয়দপুর ব্রীজ এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী রাস্তায় রশি দিয়ে তাদের পথ রোধ করে। দুজনকে মোটরসাইকেল থেকে নামিয়ে পাশের আমবাগানে নিয়ে তাদের মাথায় আঘাত করে টাকাপয়সা ও মোবাইল ফোন কেড়ে নেয়।
 
পরে তাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ছিনতাইকারীর লাঠির আঘাতে চালক আহমাদুল্লাহর মাথায় হেলমেট থাকায় তিনি বেঁচে গেলেও জামায়াত নেতা আব্দুল্লাহহিল কাফির মাথা ফেটে যায়। লোকজন তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

সেখানে চিকিৎসাধীনাবস্থায় শনিবার (৩১ আগস্ট) দুপুর ২টা ৪০মিনিটে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ দেবনাথ এর সাথে কথা হলে তিনি জানান, এ বিষয়ে সাপাহার থানায় একটি খুনসহ ছিনতাইয়ের মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়