Apan Desh | আপন দেশ

পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থাকবে বিএনপি

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৬, ৩১ আগস্ট ২০২৪

পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থাকবে বিএনপি

ছবি: আপন দেশ

ফেনীতে ভয়াবহ বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পূণর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবে বিএনপি। 

শনিবার (৩১ আগস্ট) ফেনী ও দাগনভূঞায় বন্যার্তদের মাঝে উপহারসামগ্রী বিতরণকালে এ মন্তব্য করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

আব্দুল আউয়াল মিন্টু বলেন, আমাদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সার্বক্ষণিক বন্যাদুর্গতদের খোঁজখবর নিচ্ছেন। তিনি আমাদের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। যতদিন না পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্তরা পুনর্বাসিত না হবে ততদিন পর্যন্ত যেন বন্যার্তদের পাশে থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য। 

শনিবার সকালে ফেনীর দাগনভূঞা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ও আশ্রয়কেন্দ্রসমূহে বন্যার্তদের উপহারসামগ্রী বিতরণ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য এল রহমান, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, কেন্দ্রীয় কৃষক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহজান মিয়া সম্রাট, সমবায় দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সদস্য রাজু ও হাবিবসহ প্রমুখ।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়