Apan Desh | আপন দেশ

গাজী টায়র কারখানায় আগুন জ্বলছেই

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৬, ২৬ আগস্ট ২০২৪

আপডেট: ১৩:০৯, ২৬ আগস্ট ২০২৪

গাজী টায়র কারখানায় আগুন জ্বলছেই

সংগৃহীত ছবি

গাজী টায়ার কারখানার আগুন জ্বলছেই। ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট রাত থেকে কাজ করলেও আজ সোমবার বেলা ১টা পর্যন্ত আগুন নেভাতে পারেনি। 

রোববার (২৫ আগস্ট) রাত ৯টার দিকে নারায়নগঞ্জের রূপসীতে গাজী টায়ার কারখানার লুটপাট চালানোর পর আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। বিষয়টি নিশ্চিত করেছেন কারখানার সহকারী মহাব্যবস্থাপক সাইফুল ইসলাম।

তিনি বলেন, গতকাল বিকেল থেকে কয়েক শ লোক কারখানার ভেতরে ঢুকে ভাঙচুর ও লুটপাট চালায়। লুটপাট শেষে রাতে একাধিক ভবনে আগুন ধরিয়ে দেয়া হয়। ফায়ার সার্ভিস আগুন নেভাতে এলেও সারা রাত চেষ্টা করেও তারা আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। লুটপাট ঠেকাতে পুলিশের সহযোগিতা চেয়েও পাওয়া যায়নি। 

ফায়ার সার্ভিস সদর দফতরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বলেন, ভেতরে থাকা টায়ার উৎপাদনের দাহ্য পদার্থ ও কাচামালের কারণে আগুন নিয়ন্ত্রণে আনা কঠিন হয়ে পড়েছে।

এর আগে, রোববার বিকেলে গাজী গ্রুপের মালিক ও সাবেক এমপি গোলাম দস্তগীর গাজীকে আদালতে তোলার খবর প্রকাশ হতেই একদল দুর্বৃত্ত গাজীর টায়ার কারখানায় হামলা চালায় এবং লুটপাট শুরু করে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়