Apan Desh | আপন দেশ

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল মা-ছেলের

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৭, ১৫ আগস্ট ২০২৪

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল মা-ছেলের

ফাইল ছবি

কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় মা ও ছেলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১টায় কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকার এ ঘটনা ঘটে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া।

নিহতরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভাগুলপুর গ্রামের ইদ্রিস মিয়ার মেয়ে এবং চৌদ্দগ্রাম উপজেলার ইয়াছিনের স্ত্রী মরিয়ম আক্তার মিতু (২২) এবং তাদের ছেলে আলভী (১৫ মাস)।
 
পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে স্বামী ইয়াছিন মোটরসাইকেল করে স্ত্রী ও সন্তানকে নিয়ে তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় সদর দক্ষিণ থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ইয়াছিন ও তার স্ত্রীসন্তান ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই মিতু ও তার সন্তান মারা যায়। আহত স্বামী ইয়াছিনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলোর সুরতহাল করে থানায় নিয়ে আসবে। পরে নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়