Apan Desh | আপন দেশ

শিশু সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৪, ১২ আগস্ট ২০২৪

শিশু সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

ছবি: সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় ১১ মাসের শিশুসহ এক প্রবাসফেরত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্ত্রীর ওপর অভিমান করে শিশু সন্তানকে হত্যার পর তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

রোববার (১১ আগস্ট) রাতে উপজেলার শরীফপুর গ্রামের এ ঘটনা ঘটে। সোমবার (১২ আগস্ট) সকালে দরজা ভেঙে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

শিশুটির নাম আইমান রহমান। প্রবাস ফেরত যুবকের নাম ইমামুল হোসেন (২৪)। তিনি ঝিকরগাছা উপজেলার শরীফপুর গ্রামের পশ্চিমপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

ইমামুলের বড় ভাই আলতাফ হোসেন বলেন, রোববার বেলা ১১টার দিকে ইমামুলের স্ত্রী মমতাজ বাড়ি যেতে চান। ১ দিন পরে যেতে বলেন ইমামুল। একপর্যায়ে সন্তানকে রেখে চলে যান মমতাজ। এতে স্ত্রীর ওপর অভিমান করে। পরে রাত ১২টার দিকে শিশুসন্তান আয়মানকে শ্বাসরোধে হত্যা করে। পরে নিজেও ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইমামুল।

মরদেহ উদ্ধারকারী উপপরিদর্শক (এসআই) মো. মোকলেছুজ্জামান বলেন, শিশুটির গলায় কালচে দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছেন ইমামুল। এ ঘটনায় একটি হত্যা ও একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়