Apan Desh | আপন দেশ

গুলি করে ছাত্রদলকর্মীকে হত্যা

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৩, ৭ আগস্ট ২০২৪

আপডেট: ১৫:৫৪, ৭ আগস্ট ২০২৪

গুলি করে ছাত্রদলকর্মীকে হত্যা

ফাইল ছবি

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তরা ছাত্রদলের এক কর্মীকে হত্যা করেছে। নিহতের নাম শচীন বিশ্বাস সাজু (২২)। মঙ্গলবার (৬ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান সুমন।

নিহত শচীন বিশ্বাস সাজু (২২) নতুন রূপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছেলে। অন্যদিকে স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের কর্মী। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে শচীন চররূপপুর উত্তরপাড়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বনভোজন করছিলেন। এসময় শচীন মোবাইলে কথা বলতে বলতে রাস্তার ওপরে আসা মাত্রই দুর্বৃত্তরা মাথায় গুলি করে পালিয়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে মারা যায়। 

দলীয় সূত্র জানায়, শচীন স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের সক্রিয় কর্মী ছিল। ছাত্রদলের কোনো কমিটি না থাকায় কর্মী হিসেবে দলের দায়িত্ব পালন করতেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মালেকুল আফতাব ভূঁইয়া বলেন, তার মাথায় গুরুতর আঘাত লেগেছিল। মাথার খুলির একটি অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। অবস্থা ভালো না থাকায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে তার মৃত্যু হয়।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়