Apan Desh | আপন দেশ

রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ আন্দোলনকারীদের 

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৭, ৩ আগস্ট ২০২৪

আপডেট: ১২:১৫, ৩ আগস্ট ২০২৪

রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ আন্দোলনকারীদের 

ছবি : আপন দেশ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) প্রধান ফটকের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে ছাত্র-জনতার বিক্ষোভ কর্মসূচি শুরু হয়েছে। কোটা সংস্কার আন্দোলনে দেশব্যাপী শিক্ষার্থীদের হামলা ও হত্যার প্রতিবাদে এবং ৯ দফা বাস্তবায়নের দাবিতে তাদের এ বিক্ষোভ।

শনিবার (৩ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে ছাত্র ও জনতা মহাসড়কে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিতে শুরু করেন। বৃষ্টি উপেক্ষা করেই সমাবেশস্থলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, আইনজীবী ও শ্রমিকসহ সব স্তরের মানুষ অংশ নিচ্ছেন।

সকাল পৌনে ১১টায় মিছিলটি রুয়েট গেইট থেকে শুরু হয়ে তালাইমারী ও কাজলা ঘুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে আসার পর সেখানে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা। এসময় পুলিশের ব্যাপক উপস্থিতি থাকলেও মিছিলে বাধা দিতে দেখা যায়নি। 

এসময় আন্দোলনকারীরা স্লোগান দিয়ে সরকারের পদত্যাগ চান।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক ড. সালেহ হাসান নকীব বলেন, ছাত্র জনতার মিছিলে মানুষের ঢল নেমেছে। আমার ছাত্রদের ৯ দফা দাবির প্রতি পূর্ণ সমর্থন আছে। ছাত্র-জনতার জয় অবশম্ভাবী।

আপন দেশ/এইউ/পিএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়