Apan Desh | আপন দেশ

কলেজপড়ুয়া ছেলের গ্রেফতারের খবরে বাবার মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৮, ৩০ জুলাই ২০২৪

কলেজপড়ুয়া ছেলের গ্রেফতারের খবরে বাবার মৃত্যু

সাইফ মোহাম্মদ আলী। ছবি: সংগৃহীত

কলেজপড়ুয়া ছেলের গ্রেফতারের খবর শুনে 'হার্ট অ্যাটাকে' বাবার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার ভোরে লক্ষ্মীপুর পৌরসভা এলাকার ঘটনা এটি। স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর পৌরসভা এলাকা থেকে সাইফ মোহাম্মদ আলী (২১) নামের এক কলেজছাত্রকে গ্রেফতার করে পুলিশ। এ খবর শুনে বাবা সামছুল আলম মামুন (৫২) ‘হার্ট অ্যাটাক’ করে মারা যান। 

সাইফ লক্ষ্মীপুর কফিল উদ্দিন ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মঙ্গলবার সকালে নাশকতা ও বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠায় পুলিশ। আদালত বাবার জানাজায় অংশ নিতে বিকেল ৫টা পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

সাইফের আইনজীবী মহসিন কবির মুরাদ বলেন, মামলা বা গ্রেফতারি পরোয়ানা ছাড়াই সাইফকে বাসা থেকে আটক করা হয়। পরে কোটা আন্দোলন ইস্যুতে পুলিশের করা নাশকতা ও বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এ সময় তার বাবা সামছুল আলম মামুন ছেলের বিরুদ্ধে কোনো মামলা ও পরোয়ানা আছে কিনা পুলিশের কাছে জানতে যান। তবে পুলিশ কোনো জবাব না দিয়ে তাকে নিয়ে চলে যায়। এ সময় ‘হার্ট অ্যাটাক’ করে ঘটনাস্থলেই মারা যান তার বাবা সামছুল আলম মামুন।

সাইফের মা তাহমিনা আক্তার নাসরিন বলেন, সাইফের বিরুদ্ধে কোনো মামলা ছিল না। পুলিশ জোর করে তাকে ধরে নিয়ে যায়। তখন সাইফের বাবা আতঙ্কিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। 

লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালের আরএমও ডা. শাহজাহান বলেন, হার্ট অ্যাটাক করেই সামছুল আলম মামুনের মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ওসি মো. ইয়াছিল মজুমদার ফারুক বলেন, নাশকতা ও বিস্ফোরক মামলায় সাইফকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তার বাবার মৃত্যুর বিষয়টি শুনেছি। তবে তিনি আগে থেকেই শারীরিকভাবে অসুস্থ ছিল বলে জেনেছি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়