Apan Desh | আপন দেশ

কলেজছাত্রীকে বিবস্ত্র, লজ্জায় আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৯, ২৭ জুলাই ২০২৪

কলেজছাত্রীকে বিবস্ত্র, লজ্জায় আত্মহত্যা

ফাইল ছবি

লালমনিরহাটে বিবস্ত্র করে নির্যাতন করায় এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। গত বুধবার (২৪ জুলাই) তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।  

লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বাসিন্দা ওই ছাত্রী। কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন তিনি। গত বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেন। মামলায় ১২ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, প্রতিবেশী সুলতান মণ্ডল, সিরাজ আলী মণ্ডল ও শাহজাহান আলীর সঙ্গে ওই ছাত্রীন বাবার দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব ছিল। বুধবার সকালে হাঁস ফসল নষ্ট করতে গেলে তাড়িয়ে দেন ছাত্রী। এ ঘটনার জেরে ধরে তাকে পিটিয়ে আহত করা হয়। তার পরনের কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে ফেলে। গ্রামবাসীর সামনে বিবস্ত্র করায় লজ্জা পেয়ে যান। একপর্যায়ে বাড়িতে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট করা হয়েছে। এ লজ্জায় মেয়েটি আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচণার দায়ে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

আপন দেশ/কেএইচ/এমবি
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়