Apan Desh | আপন দেশ

শিক্ষার্থীদের অবরোধে বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল বন্ধ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ১৭ জুলাই ২০২৪

শিক্ষার্থীদের অবরোধে বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল বন্ধ

ছবি: আপন দেশ

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের গোলচত্বর এলাকায় অবস্থান করেছেন শিক্ষার্থীরা। এতে ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় অবস্থান নিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।  

জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ আন্দোল‌নে যুক্ত হ‌য়ে‌ছেন। এতে বঙ্গবন্ধু সেতুর ওপরসহ মহাসড়‌কের প্রায় ১০ কিলোমিটার এলাকায় প‌রিবহন চলাচল বন্ধ র‌য়ে‌ছে।  

এদি‌কে মহাসড়‌কে প‌রিবহন চলাচল না করায় বঙ্গবন্ধু সেতু‌তে টোল আদায় বন্ধ রে‌খে‌ছে সেতু কর্তৃপক্ষ। ফ‌লে ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছে চলাচলকারীরা।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, কোটা পদ্ধতি সংস্কার করা হোক। যতক্ষণ পর্যন্ত কোনো সুরাহা না হ‌চ্ছে ততক্ষণ পর্যন্ত সড়ক ছাড়‌বে না। এছাড়া নিরীহ শিক্ষার্থী‌দের যেভাবে হত্যা করা হ‌য়ে‌ছে তার বিচার চাই।  

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি আলমগীর আশরাফ জানান, আন্দোলনরত শিক্ষার্থীরা মহাসড়‌কের গোল চত্বর এলাকায় অবস্থান নি‌য়েছে। তা‌দেরকে মহাসড়ক ছে‌ড়ে দেয়ার জন্য বারবার বলা হ‌চ্ছে। এ কার‌ণে মহাসড়‌কে যান চলাচল বন্ধ রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়