Apan Desh | আপন দেশ

মোটরসাইকেল না পেয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪২, ১৪ জুলাই ২০২৪

মোটরসাইকেল না পেয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

ফাইল ছবি

মোটরসাইকেল কিনে না দেয়ায় কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন স্কুল ছাত্র। রোববার (১৪ জুলাই) সকালে পাবনার আমিনপুরে এ ঘটনা ঘটে। 

মৃত্যু মারুফের বাড়ি পাবনার বেড়া উপজেলার গোয়ালনগর পুলিশ ফাঁড়ি এলাকায়। তার বাবার নাম আতিকুল ব্যাপারীর। মারুফ ঢালারচর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী।

এর আগে শুক্রবার (১২ জুলাই) রাতে মারুফ বিষপান করলে অয়াবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। 

ঢালারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মিন্টু চৌধুরী জানান, বাবার কাছে ছেলেটি মোটরসাইকেল কেনার আবদার করেছিল। অল্প বয়সী বলে ছেলেকে মোটরসাইকেল কিনে দেননি তার বাবা। আর তাতেই বাবার ওপর অভিমান করে শুক্রবার রাতে বিষপান করে মারুফ। পরিবারের লোকজন তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য মারুফকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন রোববার সকালে মারা যায় মারুফ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরুন অর রশিদ বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়