Apan Desh | আপন দেশ

পাবিপ্রবিতে সাংবাদিকদের ফল উৎসব উদ্‌যাপন

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৩, ১৩ জুলাই ২০২৪

আপডেট: ২০:২৪, ১৩ জুলাই ২০২৪

পাবিপ্রবিতে সাংবাদিকদের ফল উৎসব উদ্‌যাপন

ছবি: আপন দেশ

দেশীয় বিভিন্ন প্রজাতির ফল দিয়ে অনডম্বল ফল উৎসব পালন করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) প্রেসক্লাব। শনিবার (১৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ গণমাধ্যমের কর্মীদের মধ্যে মৌসুমি ফল পরিবেশন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস. এম মোস্তফা কামাল খান। বিশেষ অতিথি ছিলেন কোশাধ্যক্ষ অধ্যাপক ড. কে.এম. সালাহ উদ্দিন।

অধ্যাপক ড. এস. এম. মোস্তফা কামাল খান বলেন, বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের এ ধরনের একটি আয়োজন দেখে আমি অত্যন্ত আনন্দিত। এখানে শিক্ষক, কর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাকে আনন্দিত করেছে। বিশ্ববিদ্যালয় সাংবাদিকরা সুন্দর একটি আয়োজন করতে পারে সেটি তারা প্রমাণ করে দেখিয়েছে। আশা করি আগামী দিনেও এমন সুন্দর আয়োজন করবে।

বিশ্ববিদ্যালয়ের কোশাধ্যক্ষ অধ্যাপক ড. কে.এম. সালাহ উদ্দিন বলেন, দেশীয় ফল দেখতে পাচ্ছি, যেগুলো সাংবাদিকরা প্রান্তিক মানুষদের কাছ থেকে সংগ্রহ করেছে বলে জেনেছি। এটা শুনে আমি অনেক খুশি হয়েছি। এ জন্য প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মামুন বলেন, এ ফল উৎসবে সবাইকে পেয়ে আমরা আনন্দিত। অনুষ্ঠানের অতিথি, শিক্ষক, কর্মকর্তাসহ সকলের ব্যস্ততার পরেও যে সময়টুকু দিয়েছেন তার জন্য সবাইকে ধন্যবাদ।

এছাড়াও বক্তব্য দেন ইতিহাস বিভাগের চেয়ারম্যান ড. মো. হাবিবুল্লাহ। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু। সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহ।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়