Apan Desh | আপন দেশ

গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২১:০০, ৯ জুলাই ২০২৪

আপডেট: ২১:০৬, ৯ জুলাই ২০২৪

গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে তিন আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নাহিদ (১৯), জাহিদ (২০) ও শাকিল (১৯)। এর মধ্যে নাহিদ ও জাহিদ আপন দুই ভাই। তারা উপজেলার নাসিরাবাদ এলাকার আশালত মিয়ার ছেলে। এ ছাড়া নিহত শাকিল একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, বাড়ি থেকে মোটরসাইকেলে করে ভাই নাহিদ ও শাকিলকে সঙ্গে নিয়ে ঘোড়াঘাট বাজারে যাচ্ছিলেন জাহিদ। এ সময় মোটরসাইকেলটি মহাসড়কে উঠতেই গরুবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাহিদ ও জাহিদ নিহত হয়। শাকিল আহত হয়। আহত শাকিলকে হাসাপাতালে নেয়ার পথে মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধারসহ ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে। তবে তাৎক্ষণিকভাবে গ্রাম ও তাদের বাবার নাম নিশ্চিত করে জানতে পারেননি তিনি।

আপন দেশ/কেএইচ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়