Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে কাভার্ডভ্যানে নিল অন্ত:সত্ত্বাবোনসহ ভাইয়ের প্রাণ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ৫ জুলাই ২০২৪

আপডেট: ১৮:৩৯, ৫ জুলাই ২০২৪

নোয়াখালীতে কাভার্ডভ্যানে নিল অন্ত:সত্ত্বাবোনসহ ভাইয়ের প্রাণ

সোনাইমুড়ী থানা

নোয়াখালীর সোনাইমুড়ীতে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশা আরোহী ভাই-বোনের নিহত হয়েছে। নিহত মো.ইয়াছিন (১৭) ও বিউটি আক্তার (২৪) উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া গ্রামের বাসিন্দা। 

শুক্রবার (৫ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বেগমগঞ্জ-সোনাইমুড়ী মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ এলাকার ঘটনা এটি। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে অন্তঃসত্ত্বা বিউটি ছোট ভাই ইয়াছিনকে নিয়ে ডাক্তার দেখাতে সোনাইমুড়ী বাজারে যায়। দুপুর পৌনে ১টার দিকে ডাক্তার দেখিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে ভাই-বোন বাড়ির উদেশ্য রওয়ানা করেন। যাত্রা পথে অটোরিকশাটি বেগমগঞ্জ টু সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ এলাকায় পৌঁছায়। এ সময় পেছনে বেপরোয়া গতির কাভার্ভভ্যান তাদের চাপা দেয়। ঘটনাস্থলে ভাই-বোনের মৃত্যু হয়। স্থানীয়া তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

আরও পড়ুন <<>> ওরা দিনে মোটর চালক রাতে ডাকাত, অস্ত্রসহ মালামাল উদ্ধার

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি রুহুল আমিন বলেন, সকালে কুমিল্লা থেকে বেগমগঞ্জের উদ্দেশে ছেড়ে আসে। একটি কাভার্ডভ্যান অটোরিকশাকে চাপা দেয়। ঘটনাস্থালেই ভাই বোনের মৃত্যু হয়। ঘাতক চালকরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশ কাভার্ড ভ্যান ও অটোরিকশা জব্দ করে। এ ঘটনায় নিয়মিত মামলা হচ্ছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়