Apan Desh | আপন দেশ

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত বেড়ে ৬

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৬, ৫ জুলাই ২০২৪

আপডেট: ১৩:০৭, ৫ জুলাই ২০২৪

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত বেড়ে ৬

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল

দিনাজপুর সদরে যাত্রীবাহী বাসের সঙ্গে আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজন মারা গেছে। এ নিয়ে মৃতের সংখ্যাা দাঁড়াল ছয়ে। স্থানীয় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের স্বজনরা ভীড় করছেন। সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতাহরা হয়ে।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে পাঁচবাড়ি বাজারের চকরামপুর এলাকায় দিনাজপুর-ফুলবাড়ি হাইওয়েতে আরিয়ান পেট্রোল পাম্পের কাছে এ দুর্ঘটনায় আহত হয় অন্তত ২৮ জন। ওই সময় নিহত হয় ৫জন।

দিনাজপুর কোতোয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, ট্রাক চালক হাসু (৪০)। তার বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার মিত্রমাটি গ্রামে।

মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় উভয় যানবাহন। ছবি: আপন দেশ

ওসি জানান, নাবিল পরিবহনের একটি বাস ঠাকুরগাঁওয়ের রানীশৈংকলের দিকে যাচ্ছিল। সকাল ৬টার দিকে দিনাজপুর-ফুলবাড়ি হাইওয়েতে আরিয়ান পেট্রোল পাম্পের কাছে বিপরীত দিক থেকে আসা আমবোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার ও নাবিল বাসের হেলপার মারা যায়।

তিনি জানান, আহতদের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুসহ তিনজন মারা যায়। পরে আরেকজনের মৃত্যু হয়।

ট্রাকের চালক ছাড়া অন্যদের নাম-পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। এ তথ্য জানিয়ে ওসি বলেন, দুর্ঘটনায় আহত ২৮ জন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়