Apan Desh | আপন দেশ

গাজীপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষে ওসিসহ ৩ পুলিশ আহত

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৯, ২ জুলাই ২০২৪

আপডেট: ১৬:২০, ২ জুলাই ২০২৪

গাজীপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষে ওসিসহ ৩ পুলিশ আহত

ছবি : সংগৃহীত

ঈদ বোনাসসহ বিভিন্ন দাবিতে গাজীপুরে মহাসড়ক অবরোধ করেছেন শ্রমিকরা। শিল্প পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। শ্রমিকরা পুলিশের ওপর চড়াও হন। শ্রমিকদের ছোড়া ইট-পাটকেলে শিল্প পুলিশের ওসিসহ ৩ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জুলাই) দুপুর ১২টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। জেলার শ্রীপুরের মুলাইদ গ্রামের আনোয়ারা নিট কম্পোজিট মিলের শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। দুপুর দেড়টা দিকে পুলিশের হস্তক্ষেপে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১২টা থেকে আনোয়ারা নিট কম্পোজিট মিলের শ্রমিকরা ঈদ বোনাস ও হাজিরা বোনাসের দাবি জানিয়ে বিক্ষোভ শুরু করে। এ সময় শিল্প পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে শ্রমিকদের শান্ত করার চেষ্টা করলে শ্রমিকরা উত্তেজিত হয়ে পড়ে। পরে উত্তেজিত শ্রমিকরা পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় শ্রমিকরা ছোড়া ইটে শিল্প পুলিশের পরিদর্শকসহ পুলিশ সদস্য আহত হয়েছে। 

গাজীপুর শিল্প পুলিশের পুলিশ সুপার সারোয়ার আলম বলেন, আন্দোলনরত শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিতে চেয়েছিলাম। শ্রমিকদের সঙ্গে কথা বলার সময় শ্রমিকদের অপর একটি পক্ষ পুলিশের প্রতি ইট ছুড়তে থাকে। এতে শিল্প পুলিশের ইন্সপেক্টর আ স ম আব্দুর নুরের মাথায় আঘাত লেগেছে। তার মাথা ফেটে রক্ত বের হচ্ছে। এছাড়া আরও ২/৩ জন পুলিশ সদস্য আহত হয়েছে।

আপন দেশ/এইউ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়