Apan Desh | আপন দেশ

নগ্ন ভিডিও দেখিয়ে বোনকে ধর্ষণের পর হত্যা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৯, ১ জুলাই ২০২৪

নগ্ন ভিডিও দেখিয়ে বোনকে ধর্ষণের পর হত্যা

প্রতীকী ছবি

রেখা আক্তার গোসল শেষে কাপড় বদলাচ্ছিল। এ সময় মোবাইলে ছবি দেখানোর কথা বলে পাশের পাটক্ষেতে নিয়ে যায় শাহাদাত। জোরপূর্বক ধর্ষণ করে। পরে তারই স্যালোয়ার কামিজ গলায় পেচিয়ে হত্যা করেছে। শাহাদাতকে গ্রেফতার করেছে পুলিশ। রেখা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হোগলাকান্দী সদরদি গ্রামের আব্দুল হাই মাতুব্বরের মেয়ে। 

সোমবার (১ জুলাই) ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্য জানান। 

শুক্রবার (২৮ জুন) রেখা আক্তারের বিবস্ত্র মরদেহ হোগলাকান্দী সদরদি গ্রামের পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়। ঘটনার একদিন পর ভাঙ্গা থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করা হয়। পরে পুলিশ মাঠে নামে রহস্য উদঘাটন করে। 

পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম জানান, ঘটনার দিন দুপুরে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায় রেখা। গোসল শেষে কাপড় বদলানোর সময় প্রতিবেশী চাচাতো ভাই শাহাদাত সেখানে যান। তিনি মোবাইলে ছবি দেখানোর কথা বলে ফুঁসলিয়ে পাশের পাটক্ষেতে নিয়ে যান। পরে সেখানে অশ্লীল ছবি দেখিয়ে রেখাকে ধর্ষণ করেন। রেখা একথা তার বাবাকে বলে দেবেন বলে জানালে ক্ষিপ্ত হয় শাহাদাত। পরনের স্যালোয়ার কামিজ গলায় দিয়ে পেঁচিয়ে রেখাকে হত্যা করে। বিকেলে পাটক্ষেতে থেকে রেখার মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার জানান, সোর্সের মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শাহাদাতকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় রেখার পরনের স্যালোয়ার কামিজ, পরনের ওড়না এবং শাহাদাতের একটি স্মার্টফোন, একটি জার্সি ও হাফ প্যান্ট। শাহাদাত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ফের ব্লকেড কর্মসূচি দাবি এক দফা রায়পুরায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪ রাজধানীর আরও সাত স্থানে ‘বাংলা ব্লকেড’ ঘোষণা বেনজীরের সাড়ে ৪৩ কোটি টাকার অবৈধ সম্পদ পেয়েছে দুদক মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ঝালকাঠিতে বিদ্যালয়ের ছাদ ধসে ৫ শিক্ষার্থী আহত তিস্তা এক্সপ্রেসের ইঞ্জিন বিকল চাটমোহরে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতি কুড়িগ্রামে বন্যায় ৩৪১টি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কোটাবিরোধী আন্দোলন নিয়ে শিক্ষামন্ত্রী যা বললেন ভয়েসকে টেক্সটে রূপান্তরের সুবিধা দেবে হোয়াটসঅ্যাপ মহাসড়ক অবরোধ করেছে কোটাবিরোধীরা সায়েন্সল্যাব মোড় অবরোধ ঢাকা কলেজ শিক্ষার্থীদের রায়পুরায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪ ভরিতে সোনার দাম বাড়ল ১ হাজার ৬০৯ টাকা কোটাবিরোধী আন্দোলন : শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আন্দোলনের যৌক্তিকতা দেখি না শ্রীলংকার দৃষ্টান্তের পুনরাবৃত্তি চাই না: ওবায়দুল কাদের ব্রাজিলকে কাঁদিয়ে উরুগুয়ে কোপার সেমিতে স্কুল-কলেজের সভাপতির যোগ্যতা এইচএসসির বিধান চ্যালেঞ্জ করে রিট ব্রাজিলকে কাঁদিয়ে উরুগুয়ে কোপার সেমিতে