Apan Desh | আপন দেশ

র‍্যাব সদস্য হত্যাকারী আফসার রিমাণ্ডে

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৪, ৩০ জুন ২০২৪

আপডেট: ১৯:০৬, ৩০ জুন ২০২৪

র‍্যাব সদস্য হত্যাকারী আফসার রিমাণ্ডে

ফাইল ছবি: নিহত র‍্যাব সদস্য আজিবুর রহমান

সাতক্ষীরায় র‍্যাব সদস্য আজিবুর রহমানকে হত্যা মামলার আসামি আফসার আলীর বিরুদ্ধে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৩০ জুন) সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন।

জানা যায়,  গত ৩ মে সন্ধ্যায় সাতক্ষীরার বলাডাঙ্গা গ্রামের ঘটনা এটি। ওইদিন কসাই শহর আলীর ছেলে র‍্যাব সদস্য আজিবুর রহমান তার ভাই কসাই আফছার আলীর কাছে পাওনা টাকা চাইতে যায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডায় হয়। একপর্যায়ে আফছার আলী র‍্যাব সদস্য আজিবর রহমানকে ধারালো অস্ত্র ছুরি দিয়ে জখম করে। এতে আজিবুর রহমান গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম সাতক্ষীরার এবং পরে খুলনা ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করে। সেখানে গত ৬ মে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আজিবর রহমানের স্ত্রী ছাবিনা খাতুন থানায় মামলা করেন। 

প্রধান আসামি করা হয় আফসার আলীকে। অঙ্গতনামা উল্লেখ করা হয় আরও তিনজন। আফসার আলী উচ্চ আদালত থেকে ৩ সপ্তাহের জামিন নেয়। গত ১৯ জুন  আদালতে হাজির হবার তারিখ ছিল। আদালতের আদেশ অমান্য করে। গত ২৬ জুন সাতক্ষীরার আদালতে হাজির হলে আদালত  তাকে জেলহাজতে প্রেরন করেন।

আজ রোববার আফসার আলীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করে। ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বিষয়টি নিশ্চিত করেন এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. হাসানুর রহমান। 

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়