Apan Desh | আপন দেশ

ছেলের মরদেহ আনার পথে মারা গেলেন মা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৭, ৩০ জুন ২০২৪

ছেলের মরদেহ আনার পথে মারা গেলেন মা

ছবি: সংগৃহীত

বরগুনায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম রুবেল সিকদার।  অপরদিকে খাদে পড়ে অ্যাম্বুলেন্সযাত্রী এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম পুষ্প বেগম। তার ছেলের মরদেহ নিয়ে বরিশাল থেকে কলাপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

রোববার (৩০ জুন) সকাল ছয়টায় বরগুনার আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস জানায়, রোববার ভোররাত ৪ টার দিকে লিভার সমস্যায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আলম হাওলাদার। তার বাড়ি পটুয়াখালীর কলাপাড়ার গন্ডাবাড়ি এলাকায়। এরপর একটি অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে মা পুষ্প বেগম নিজ বাড়িতে যাচ্ছিলেন। 

আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সযাত্রী পুষ্প বেগম ও মোটরসাইকেল চালক রুবেল সিকদার মারা যান। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস দুজনের মৃতদেহ উদ্ধার করে। এতে দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন।

আমতলী থানার ওসি কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মরদেহ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। কিছু আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়