Apan Desh | আপন দেশ

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু 

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৭, ৩০ জুন ২০২৪

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু 

নিহত শিপ্রা রানী

শরীয়তপুরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার নাম শিপ্রা রানী (২৫)। স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে ননদের বাড়ি থেকে ফিরছিলেন। পথিমধ্যে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন শিপ্রা।

শনিবার (২৯ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত শিপ্রা রানী ভেদরগঞ্জ উপজেলার ছঁয়গাও ইউপির সিংগাচুড়ার তপন হালদারের স্ত্রী।

জানা যায়, অন্তত দেড় বছর আগে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার শিপ্রা রানীর সঙ্গে বিয়ে হয় তপন হালদারের। তপন পেশায় হালদার ইউনিয়ন স্বাস্থ্য সহকারী। শুক্রবার স্বামীর সঙ্গে কালকিনির আলীনগর ইউনিয়নের রাজারচর এলাকায় ননদের বাড়িতে বেড়াতে যান শিপ্রা। শনিবার দুপুরে সেখান থেকে ফিরছিলেন তারা।

এ সময় শরীয়তপুর সদরের মোল্লা বাড়ি এলাকায় অসতর্কতাবসত স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়েন শিপ্রা। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১১টার দিকে মারা যান তিনি।

স্থানীয় ইউপি সদস্য রুহুল ওঝা বলেন, মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। আমি খবর পেয়ে বাড়িতে গিয়েছিলাম। ঘটনাটি আসলেই হৃদয়বিদারক।

ভেদরগঞ্জ থানার ওসি মিন্টু মন্ডল বলেন, সদর উপজেলার আংগারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয় বলে জানতে পেরেছি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়