Apan Desh | আপন দেশ

প্রেমিকের ‘বিশেষ অঙ্গ’ কেটে পালালেন প্রেমিকা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪১, ২৯ জুন ২০২৪

প্রেমিকের ‘বিশেষ অঙ্গ’ কেটে পালালেন প্রেমিকা

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা। গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তাওহিদুল ইসলাম চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

শনিবার (২৯ জুন) বিকেলে রায়পুর উপজেলার আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ফরিদগঞ্জের তাওহিদুল ইসলামের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর প্রেম। প্রায়ই তারা দুইজন বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। শনিবার দুপুরে ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুইজনই সিএনজি অটোরিকশা করে রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে আসেন।

আরও পড়ুন>> চট্টগ্রামে নারী বেশি, তবুও ‘অবিবাহিত’ বেশি পুরুষ

একপর্যায়ে তাওহিদুল ইসলামের মোবাইল ফোন নিয়ে ওই নারী দেখতে পান, তার বান্ধবীর সঙ্গেও গোপনে প্রেম করছেন তাওহিদুল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে কৌশলে কলাপাতা রেস্টুরেন্টের ভেতর তাওহিদুলের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যান ওই নারী। পরে স্থানীয়রা ওই যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

রায়পুর থানার ওসি মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তবে এখনো তিনি শঙ্কামুক্ত নন। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছে না।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়