Apan Desh | আপন দেশ

ভারতে অনুপ্রবেশের চেষ্টায় ৫ বাংলাদেশি আটক

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০০, ২৯ জুন ২০২৪

ভারতে অনুপ্রবেশের চেষ্টায় ৫ বাংলাদেশি আটক

ছবি: সংগৃহীত

ভারতে অনুপ্রবেশের অভিযোগে শিশুসহ ৫ বাংলাদেশি নাগরিককে আটক করেছেন বিজিবি। তারা লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ চেষ্টা করছিল। শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলা তিন বিঘা করিডোর চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

আটক মো. আক্তারুল ইসলাম (৪১) রংপুরের বদরগঞ্জ উপজেলার কালুপাড়া (মধ্যপাড়া) গ্রামের আব্দুল ওহাবের ছেলে, তার স্ত্রী মোছা. সোহাগী (৩৫) ও মেয়ে মোছা. লাবনী আক্তার (১৮)। ওই গ্রামের মো. আউয়াল মোকাদ্দেসের মেয়ে মোছা. মুক্তা আক্তার (৩০) ও মো. মহিউদ্দিনের মেয়ে মোছা. আফিয়া হোমায়রা (৩)।

বিজিবি জানায়, শুক্রবার দুপুরের দিকে উপজেলার দহগ্রাম ইউনিয়নের সীমান্তে দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করেন তারা। এ সময় দহগ্রাম বিজিবি চেকপোস্টের বিজিবি সদস্যরা তাদের আটক করেন। 

পরে জিজ্ঞাসাবাদে তারা জানান, উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রামের বাসিন্দা মো. আব্দুল হানিফের (১৮) মাধ্যমে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেছিলেন তারা।

পাটগ্রাম থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, আটক হওয়া অভিযুক্তদের থানায় আনা হয়েছে। এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রক্রিয়াধীন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়