Apan Desh | আপন দেশ

নাটোরে ঘাতক স্বামীর কাণ্ড

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৫, ২৮ জুন ২০২৪

আপডেট: ১৩:৪৫, ২৮ জুন ২০২৪

নাটোরে ঘাতক স্বামীর কাণ্ড

ছবি: সংগৃহীত

স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। এরপর ৮ বছর বয়সী শিশু কন্যাকে নিয়ে পালিয়েছেন। নাটোরের বাগাতিপাড়ার ঘটনা এটি। শুক্রবার (২৮ জুন) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে হত্যা করা হয় সুফিয়া বেগমকে। স্বামী আসমত আলী উপজেলার জামনগর হাপানিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে। এদিকে শিশু কন্যা আসমানি খাতুনকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে আসমত আলী প্রতিবেশী এক যুবককে মোবাইল ফোনে কল করে তার বাড়িতে কি হয়েছে কেউ ফোন রিসিভ করছে না কেন তা দেখতে বলেন। এরপর সেই যুবক আসমত আলীর বাড়িতে গেলে ঘরের মধ্যে সুফিয়া বেগমের গলা কাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আসমত আলী কোন কাজ না করে বিভিন্ন স্থানে চুরি ও বিয়ে করতেন। এসব নিয়ে পারিবারিক কলোহের থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। আসমত আলীকে আটকের চেষ্টাসহ শিশু কন্যাকে উদ্ধারে কাজ শুরু করেছে পুলিশ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়