Apan Desh | আপন দেশ

সংঘর্ষে আহত আ.লীগ নেতা বাবলু মারা গেছেন

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৫, ২৬ জুন ২০২৪

সংঘর্ষে আহত আ.লীগ নেতা বাবলু মারা গেছেন

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘায় পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষ হয়েছে। এতে আহত উপজেলার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবলু মারা গেছেন। 

বুধবার (২৬ জুন) বিকেল ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউ ইনচার্জ মোস্তফা কামাল। 

এর আগে, গত শনিবার সকালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়।

বাঘা উপজেলা পরিষদের সামনে থেকে এ সংঘর্ষ শুরু হয়ে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশ লাঠিপেটা ও কাঁদানে গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর মধ্যে ছিলেন বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবলু, আড়ানি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান শফিউর রহমান শফি। তাদের মধ্যে আশরাফুল ইসলাম বাবলুসহ দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

বাঘা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আক্কাছ আলীর অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির প্রতিবাদে মানববন্ধনের ডাক দেয় তার বিরোধী পক্ষ। আওয়ামী লীগের এ অংশটি স্থানীয় এমপি শাহরিয়ার আলমের সমর্থক হিসেবে পরিচিত। উপজেলা পরিষদের প্রধান ফটকে আয়োজিত মানববন্ধনে নেতৃত্ব দেন সদ্য উপজেলা নির্বাচনে ১০৬ ভোটে পরাজিত রোকনুজ্জামান রিন্টু ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবলু। উপজেলা আওয়ামী লীগের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়