Apan Desh | আপন দেশ

মুরগি ব্যবসায়ীর সঙ্গে পালালেন খামারির বউ

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ২৬ জুন ২০২৪

মুরগি ব্যবসায়ীর সঙ্গে পালালেন খামারির বউ

সাকিল ও স্বপ্না। ছবি: সংগৃহীত

মাদারীপুরের শিবচরে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়েছেন গরু খামারির স্ত্রী। এ বিষয়ে স্বামী কামাল ঢালী থানা অভিযোগ করেন। পালিয়ে যাওয়া গৃহবধূর নাম স্বপ্না আক্তার (৩৫)। তার প্রেমিক সাকিল খান (৩৭) পেশায় মুরগি ব্যবসায়ী; বাড়ি যাদুয়ারচর এলাকায়।

জানা যায়, গত ১৭ বছর আগে স্বপ্না আক্তার প্রেম করে বিয়ে করেন কামাল ঢালীকে। এ দম্পতির দুই ছেলে। যদিও গত ৫ মাস আগে ছোট ছেলে সড়ক দুর্ঘটনায় মারা যায়। 

এদিকে গত সাত বছর আগে কামাল ঢালী কাতার যান। স্বামী প্রবাসে থাকার সময় স্বপ্নার সঙ্গে পরিচয় হয় সাকিল খানের। পরিচয়ের সূত্র ধরে তাদের সম্পর্ক গড়ায় প্রেমে। ২০২২ সালের অক্টোবর মাসে ১৫ তারিখে গোপনে কামাল ঢালীকে তালাক দিয়ে বিয়ে করেন সাকিল খানকে। 

গত ৮ মাস আগে দেশে আসেন কামাল। দেশে আসার পরেও কামাল ঢালীর সঙ্গে সংসার করেন স্বপ্না। ১৫ জুন ভোর সাড়ে ৫টার দিকে পরিবারের সবার অজান্তে কামালের ঘরে থাকা ৯ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণ নিয়ে সাকিলের সঙ্গে পালিয়ে যায় স্বপ্না।

আরও পড়ুন>> পুত্রশোক-ঋণের চাপে ফাঁস নিলেন ধর্মশিক্ষক

কামাল ঢালীর বড় ভাইয়ের স্ত্রী লাইলি আক্তার বলেন, স্বপ্না কামালকে ভালোবেসে আমাদের বাড়ি চলে আসে। পরে স্বপ্নার বাবা বাড়িতে পুলিশ পাঠায়। স্বপ্না পুলিশকে বলেন, আমি কামালকে ভালোবাসি, কামালকে বিয়ে করবো। পরে কামালের সঙ্গে তার (স্বপ্না) বিয়ে হয়। কিন্তু সেই মেয়ে এখন কি করলো? এভাবে একটি সংসার ভেঙে দিলো। 

কামাল ঢালী বলেন, স্বপ্না গোপনে সাকিলকে বিয়ে করেছে। এতদিন আমার সঙ্গে সংসারও করেছে। আমি বিদেশ থেকে এসে ভাইয়ের সঙ্গে একটি গরুর খামার করি। ঈদের আগে খামারের গরু বিক্রির ৯ লাখ টাকা স্বপ্নার কাছে দেই। সেই টাকা ও স্বর্ণসহ সাকিলকে নিয়ে পালিয়ে যায়। থানায় অভিযোগ দিয়েছি। এর উপযুক্ত বিচার চাই।

শিবচরের নিলখী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. নাজমুল ইসলাম বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়