Apan Desh | আপন দেশ

কারাগারের ছাদ দিয়ে পালালো ৪ ফাঁসির আসামি

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৭, ২৬ জুন ২০২৪

আপডেট: ১৩:১৫, ২৬ জুন ২০২৪

কারাগারের ছাদ দিয়ে পালালো ৪ ফাঁসির আসামি

ছবি: সংগৃহীত

বগুড়া জেলা কারাগারের ছাদ ফুটো করে ফাঁসির দণ্ডপ্রাপ্ত চার আসামি পালিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের কারাগারের আশপাশের এলাকা থেকে আটক করা হয়। পরে তাদের গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

মঙ্গলবার (২৫ জুন) দিবাগত রাত তিনটার ঘটনা এটি। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম।

কারাগার থেকে পালানো ফাঁসির আসামিরা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা এলাকার মো. নজরুল ইসলাম মঞ্জু (৬৮), নরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার আমির হোসেন (৪১), বগুড়ার কাহালু পৌরসভার মেয়র আব্দুল মান্নানের ছেলে মো. জাকারিয়া (৩৪) এবং কুটুরবাড়ি পশ্চিমপাড়া এলাকার ফরিদ শেখ (৩০)।

আরও পড়ুন>> আইএফআইসি ব্যাংকের লুণ্ঠিত ১০ লাখ টাকা উদ্ধার

জেলা প্রশাসক বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৫৫ মিনিটে খবর পাই বগুড়া কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি পালিয়েছে। পরে সাড়ে ৪টার দিকে পুলিশ তাদের গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

বগুড়া জেলা কারাগারের জেলার মোহাম্মদ ফরিদুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘চারজনই ফাঁসির আসামি। তারা পালিয়েছিলেন। আমরা কারাগারের পাশেই তাদের পেয়েছি।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়