Apan Desh | আপন দেশ

আইফোন ‘৪০ প্রো ম্যাক্স’ হারিয়েছেন এমপি!

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৩, ২৪ জুন ২০২৪

আইফোন ‘৪০ প্রো ম্যাক্স’ হারিয়েছেন এমপি!

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ-২ আসনের এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর আইফোন হারিয়েছে। আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে তার হারিয়ে যাওয়া ফোনটি এখনও উদ্ধার হয়নি।

সোমবার (২৪ জুন) দুপুরে সিংগাইর থানায় একটি জিডি করেছেন এমপির সহকারী দেওয়ান মাহাবুব হোসেন। সেই জিডি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, মানিকগঞ্জ-২ আসনের এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ‘আইফোন ৪০ প্রো ম্যাক্স’ মোবইল ফোনটি হারিয়ে গেছে। তবে এ মডেলের কোন ফোন এখনো বাজারে আনেনি অ্যাপল। এছাড়া জিডিতে ফোনটিকে অ্যান্ড্রোয়েড হিসেবে উল্লেখ করা হয়েছে, তবে আইফোনের অপারেটিং সিস্টেম আইওএস।

জানা গেছে, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠান চলছিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সন্ধ্যার পর কেক কাটার অনুষ্ঠানে আনন্দ-উল্লাসের সময় মঞ্চের টেবিলে থাকা তার মোবাইলটি হারিয়ে যায়। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে এমপির সহকারী দেওয়ান মাহাবুব হোসেন বলেন, ‘রোববার ফোনটি খোয়া গেছে। ফোনটি হারিয়ে গিয়ে থাকতে পারে। এ বিষয়ে জিডি করা হয়েছে। তাড়াহুড়া করে করার ফলে হয়তো জিডিতে ভুল হয়েছে। ফোনের মডেল আইফোন ‘১৪ প্রো ম্যাক্স’, ৪০ নয়। ভুলের বিষয়টি আমি দেখছি।’

ঘটনার তদন্তকারী কর্মকর্তা সুমন চক্রবর্তী বলেন, ‘এমপির পিএস জিডি করতে এসেছিলেন। তিনি যেভাবে বলেছেন সেভাবেই জিডি নথিভুক্ত করা হয়েছে। হয়তো বলতে ভুল করেছেন বা শোনার ভুল হয়েছে, তবে আমরা এইটা ঠিক করে ফেলব। ফোন উদ্ধারে মডেল বা ওএস খুব বেশি জরুরি না। আইএমই নম্বরই গুরুত্বপূর্ণ। আমরা ফোন উদ্ধারে কাজ করছি। এখনো ফোনটির সন্ধান পাওয়া যায়নি।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়