Apan Desh | আপন দেশ

স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন দ্বিতীয় স্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৪, ২৩ জুন ২০২৪

স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন দ্বিতীয় স্ত্রী

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমন্ত স্বামীর ‘বিশেষ অঙ্গ’ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নাজমা বেগমকে আটক করেছে পুলিশ। তিনি ভুক্তভোগী কামাল উদ্দিন সুমনের দ্বিতীয় স্ত্রী।

শনিবার (২২ জুন) দুপুরে হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় মো. কামাল হোসেনের বাড়িতে সুমন স্ত্রী নিয়ে বাস করছিলেন। সুমনের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের প্রায়ই ঝগড়া হতো। ঘটনার দিন ঝগড়ার পর সুমন ঘুমিয়ে পড়ে। এ সুযোগে ব্লেড দিয়ে তার ‘বিশেষ অঙ্গ’ কেটে দেন স্ত্রী। তার চিৎকারে লোকজন ছুটে এসে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যান।

বাড়ির মালিক কামাল হোসেন জানান, নোয়াখালীর কবির হাটের উত্তর জগদানন্দ গ্রামের নুর জামালের ছেলে কামাল উদ্দিন সুমন। নাজমা বেগমকে নিয়ে কয়েক মাস ধরে ভাড়া থাকেন। নাজমা আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন। সুমন স্যানিটারি মিস্ত্রী।

তিনি আরও বলেন, কামাল উদ্দিনের গ্রামের বাড়িতে তার প্রথম স্ত্রী ও তিন সন্তান রয়েছে। এরপরও তিনি নাজমা বেগমকে বিয়ে করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, স্ত্রী নাজমাকে আটক করা হয়েছে। কামাল উদ্দিন সুমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এখনো মামলা প্রক্রিয়াধীন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়