Apan Desh | আপন দেশ

কুড়িগ্রামে তিস্তায় শিশুর মরদেহ উদ্ধার, নিঁখোজ আরও ৫ জন

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৭, ২২ জুন ২০২৪

কুড়িগ্রামে তিস্তায় শিশুর মরদেহ উদ্ধার, নিঁখোজ আরও ৫ জন

ছবি: সংগৃহীত

তিস্তা নদীতে নৌকাডু‌বির তিন‌দিন পর এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম কুলসুম খাতুন। বিষয়‌টি‌ নি‌শ্চিত করেছেন কুড়িগ্রামের উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান। 

শ‌নিবার (২২ জুন) সকালে উপজেলার বজরা ইউনিয়নের জিগাবা‌ড়ির চর এলাকায় তিস্তা নদী‌ত শিশু‌টির মরদেহ ভাসতে‌ দেখে স্বজনরা। শিশু কুলসুম সাতালস্কর গ্রামের কয়জর আলীর মেয়ে। গত বুধবার রাতে মায়ের সঙ্গে দাওয়াত খেতে যাওয়ার প‌থে নৌকাডুবে নিখোঁজ হয়।

স্থানীয় ইউপি সদস্য এনামুল হক জানান, ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলো‌মিটার দ‌ক্ষিণ-পূর্ব দিকে তিস্তা নদীর কোলায় বালুতে আটকে ছিল শিশু‌টি। দুই হাত পানির ওপরে ভাসতে দেখে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে আসে।

আরও পড়ুন<<>> পাহাড়ী ঢলে উত্তরে বন্যার বার্তা

তি‌নি‌ আরও জানান, নৌকাডু‌বির ঘটনায় এখনও পাঁচজন নিখোঁজ রয়েছেন। তারা হলেন- পশ্চিম বজরার আনিছুর রহমান (৩০), তার স্ত্রী রুপা‌লি বেগম (২৫), তাদের কন্যা সন্তান আইরিন (৯), ভা‌গ্নি হিরা ম‌নি (৯) ও আজিজু‌র রহমানের ছেলে শা‌মিম হোসেন (৫)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, গত বুধবার সন্ধ্যায় প‌শ্চিম বজরা এলাকার ২৬ জন যাত্রী নিয়ে আত্মীয়র বা‌ড়িতে দাওয়াতে যাচ্ছিল। এ সময় তিস্তায় নৌকাডু‌বির ঘটনা ঘটে। ১৯ জন সাঁতরে তীরে উঠতে পারলেও সাতজন নিখোঁজ হয়। পরে তল্লা‌শি চা‌লিয়ে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। আজ শ‌নিবার আরও এক শিশু‌র মরদেহ উদ্ধার করা হলো। বা‌কিদের উদ্ধারে ফায়ার সা‌র্ভিসের পাশা‌পা‌শি আমাদের লোকজনও কাজ করছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়