Apan Desh | আপন দেশ

টিকটকারের বাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪২, ২১ জুন ২০২৪

আপডেট: ০০:১১, ২৩ জুন ২০২৪

টিকটকারের বাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান

ছবি: আপন দেশ

এক বছর আগে টিকটকের মাধ্যমে পরিচয়। গড়ে উঠে পরক্রিয়া প্রেমের সম্পর্ক। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক। শেষে লাপাত্তা। প্রেমিকা এখন প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন। তিনি এক সন্তানের জননী। নাম শান্তা বেগম। দ্রুত সময়ে বিয়ে না দেয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি।

এ ঘটনা টাঙ্গাইলের কালিহাতি উপজেলার উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ি গ্রামের। প্রেমিকের নাম সোহাগ। এ গ্রামের নুরুল ইসলামের ছেলে তিনি।

প্রেমিকা শান্তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানায়। তার চার বছরের একটি ছেলে রয়েছে। তার স্বামী একটি বেসরকারি কোম্পানির ম্যানেজার হিসেবে চাকরি করেন।

বুধবার (১৯ জুন) ছেলের বাড়িতে অবস্থান নেয় প্রেমিকা শান্তা। ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়। এদিকে প্রেমিকা শান্তার বাড়িতে অবস্থানের খবর পেয়ে বাড়ি থেকে লাপাত্তা প্রেমিক সোহাগ।

শান্তা বলেন, এক বছর আগে টিকটকের মাধ্যমে আমাদের পরিচয় হয়। প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সোহাগের সঙ্গে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কুমিলায় গিয়ে একাধিক বার শারিরীক সম্পর্ক ও দুই লাখ টাকা, তিন ভরি স্বর্ণ নেয় সোহাগ। বুধবার সোহাগ ফোন করে বাড়িতে আসতে বললে আমি কুমিল্লা থেকে চলে আসি। আসার উপস্থিতি টের পেয়ে সোহাগের মা বাড়ি থেকে সোহাগকে ভাগিয়ে দেয়।

তিনি আরও বলেন, সোহাগের জন্য আমার ঘর-সংসার সব শেষ হয়ে গেছে। এখন তিনি আমাকে বিয়ে না করলে আমার মরন ছাড়া গতি নাই। আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করব।

এবিষয়ে নাগবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বিপ্লব বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, ছেলের মায়ের সঙ্গে কথা বলেছি, ছেলের মা পারিবারিকভাবে বিয়ে পড়িয়ে দিবেন বলে আমাকে আশ্বাস দিয়েছেন। 

এ বিষয় কালিহাতী থানার ওসিকামরুল ফারুক বলেন, বিষটি জানি না। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়