Apan Desh | আপন দেশ

দিনাজপুরে ছিনতাইকারী চক্রের ৩ জন গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৪, ২১ জুন ২০২৪

দিনাজপুরে ছিনতাইকারী চক্রের ৩ জন গ্রেফতার

ছবি: আপন দেশ

দিনাজপুর চিরিরবন্দরে অটোবাইক চালককে গলা কেটে অটো ছিনহাইকারি ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মোকছদুল মোমিন (২৫),জামাতুল ইসলাম (৩০) এবং  মোঃ রাজন (৪০)।

শুক্রবার (২১ জুন) সকালে দিনাজপুর নিজ অফিসে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল)শেখ জিন্নাহ আল মামুন। 

তিনি জানান, গত ৪ জুন রাতে আসামি মোকছদুল মোমিনসহ তার সহযোগীরা সৈয়দপুর থেকে আফরাফুলের অটো রিজার্ভ ভাড়া করে। চিরিরবন্দরের ফতেজংপুর ইউনিয়নের জোতরঘু গ্রামের নির্জন এলাকায় নিয়ে আশরাফুলের হাত পা বেঁধে বেধড়ক মারধর করে। অটোচালক ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। প্রতিরোধ করলে অস্ত্র দিয়ে অটোচালকের গলা কাটে। মৃত্যু নিশ্চিত করতে শ্বাসনালিতে আঙ্গুল ঢুকিয়ে দেয়। অটো নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা উদ্ধার করে আশরাফুলকে প্রথমে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আশরাফুল থানায় মামলা করে। 

এরপর অভিযানে নেমে প্রথমে মোকছদুল মোমিনকে বোমার এলাকা থেকে আটক করা হয়। মোমিন জানায়, আলামিন ও বাবু ইজিবাইকের ৫টি ব্যাটারি ৩৮হাজার বিক্রি করে দিয়ে টাকা ভাগাভাগি করে নেয়। পরে চাউলিয়াপট্রি থেকে মোঃ রাজনকে ও ভাংগারি ব্যবসায়ি জামাতুল ইসলামকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে মহারাজা মোড়ে গুলজার নামক এক ব্যাটারি ব্যবসায়ির কাছ থেকে ৫টি ব্যাটারি উদ্ধার করা হয়।

জিন্নাহ আল মামুন আরো বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়