Apan Desh | আপন দেশ

প্রেমিকা নিয়ে দ্বদ্বে ‘বিশেষ অঙ্গ’ কাটা গেলো দুজনের

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৬, ২০ জুন ২০২৪

আপডেট: ১৭:২৯, ২০ জুন ২০২৪

প্রেমিকা নিয়ে দ্বদ্বে ‘বিশেষ অঙ্গ’ কাটা গেলো দুজনের

ফাইল ছবি

এক কিশোরীর সঙ্গে দুই যুবকের প্রেম। প্রেমিকরা পরস্পরে বন্ধু।একজন বেলাল হোসেন, অন্যজন সিরাজুল ইসলাম। প্রেমিকা নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি চলছিল। সায়েস্তা করতে বন্ধু সিরাজুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে দিয়েছে বেলাল। ঘটনার পর অভিযুক্ত বেলাল হোসেন নিজের বিশেষ অঙ্গ নিজেই কেটে ফেলে।  

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের ঘটনা এটি।

অভিযুক্ত বেলাল হোসেন কামালেরপাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের মফিজল হকের ছেলে। আর সিরাজুল ইসলাম পাশের ঘুরিদহ ইউনিয়নের তোতা মিয়ার ছেলে।

কামালেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু বলেন, এক মেয়ের সঙ্গে দুই বন্ধুর সম্পর্ক। এ নিয়েই তাদের দ্বন্দ্ব। মেয়েটি বেলালের নিকটাত্মীয়। ওই মেয়ের সঙ্গে প্রেম করার সময় বেলাল জানতে পারেন সিরাজুলের সঙ্গেও গোপনে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর বেলাল ঈদের পরদিন বন্ধু সিরাজুলকে বাড়িতে দাওয়াত দিয়ে ডেকে আনেন। তারপর সুকৌশলে তার বিশেষ অঙ্গ কেটে দেন। 

এ সময় সিরাজুলের চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ঘটনার পর প্রতিপক্ষও বেলারের বিশেষ অঙ্গ কেটে ফেলেছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়