Apan Desh | আপন দেশ

চেম্বারেই আইনজীবীর মরদেহ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৫, ১৯ জুন ২০২৪

চেম্বারেই আইনজীবীর মরদেহ উদ্ধার

মনিরুজ্জামান ইমরান

নিজ চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম মনিরুজ্জামান ইমরান (৫৫)। বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে শরীয়তপুর  আইনজীবী সমিতির পাশের ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মনিরুজ্জামান ইমরান জাজিরা উ্আইনজজেলার মুলনা ইউনিয়নের কাউয়াদি গ্রামের বাসিন্দা। তিনি জেলা জজকোর্টের আইনজীবী ছিলেন।

আইনজীবীর সহকারী, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মনিরুজ্জামান ইমরান শারীরিকভাবে অসুস্থ ছিলেন। বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে ব্যক্তিগত চেম্বারে বসেছিলেন। রাত ৮টার দিকে তার সহকারী শহিদুল ইসলাম চেম্বারে গেলে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। এসময় তিনি পাশের লোকজনকে ডাক দেন। পরে একজন দরজার ওপর দিয়ে ভেতরে প্রবেশ করলে মনিরুজ্জামান ইমরানকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন। এরপর বিষয়টি পুলিশকে জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের ছোটবোন জোসনা বেগম বলেন, ভাইয়া ভেবেছিলেন, তার ডিমেনশিয়া (একটি মানসিক রোগ) রোগ ধরা পড়েছে। এরপর থেকেই উনি চুপচাপ থাকতেন। আজ যে উনি এভাবে আত্মহত্যা করবেন, ভাবতেই পারছি না।

পালং মডেল থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, আইনজীবীদের মাধ্যমে খবর পেয়ে তাদের উপস্থিতিতে মনিরুজ্জামান ইমরানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়