Apan Desh | আপন দেশ

বগুড়ায় জোড়া খুন, পুলিশ অন্ধকারে

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৬, ১৮ জুন ২০২৪

আপডেট: ১৫:৪৩, ১৮ জুন ২০২৪

বগুড়ায় জোড়া খুন, পুলিশ অন্ধকারে

ছবি: সংগৃহীত

ঈদের দিবাগত রাতে বগুড়া শহরে জোড়া খুন হয়েছে। দুর্বৃত্তরা রুমন ও শরীফ নামে দুই যুবককে এলোপাথাড়ি ছুরিকাঘাতে খুন করেছে। দুজনেই ওয়েল্ডিং মিস্ত্রীর কাজ করতেন। এ সময় পায়ে গুলি লেগে গুরুতর আহত হয়েছেন হোসেন আকন্দ (১৯) নামের আরেক যুবক। তিনি বেকারির পণ্য সরবরাহের কাজ করেন।

শহরের নিশিন্দারা হাকির মোড় চকর পাড়ার একটি ইউক্লিপটাস বাগানে তাদেরকে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এখন পর্যন্ত পুলিশ কাউকেই গ্রেফতার করতে পারেনি। ঘটনা সম্পর্কেও অন্ধকারে।

আহত হোসেনের পরিবার জানায়, ঈদের রাতে পাড়ায় ছেলেপেলেরা শিক কাবাব আয়োজন করেছিল। রাতে পাড়ার কয়েকটি ছেলের সঙ্গে অন্য কোথাও গণ্ডগোল হয়। এটা নিয়ে অনেকগুলো মোটরসাইকেলে লোকজন এসে হামলা চালায়। তারা এলোপাথাড়ি গুলি করে। এতে হোসেনের পায়ে গুলি লাগলে সে পালিয়ে আসে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আর শরিফ ও রুমন সেখানেই নিহত হয়।

হোসেন আকন্দ বলেন, শিককাবাব খেয়ে আমি বাসায় চলে আসি। রাতে আবার ফোন করে ডাক দেয় তখন রাস্তায় গেলে দেখি পাঁচ ছয়টি মোটরসাইকেলে অনেকজন হট্টগোল করছিল। আর আমাদের দেখে এলোপাথারিগুলি করে। কিন্তু কেন আমাদের ওপর হামলা তার কিছুই জানি না।

স্থানীয়রা জানান, বাসায় রাতের শিক খাওয়ার পরপরই কেউ একজন মোবাইল ফোনে শরীফসহ কয়েকজনকে ডেকে নেন। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে দেখেন দুর্বৃত্তরা শরীফ, রুমন ও হোসেনকে মেরে ফেলে গেছে। ওই সময় সেখানে উপশহর এলাকার সার্জিল টিপুকে দেখা গেছে। পরে তারা চলে গেলে হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু শরীফ ও রুমন ঘটনাস্থলেই নিহত  হন।

পরে বগুড়ার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের মৃতদেহ উদ্ধার করে। মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

হত্যাকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ জানতে তদন্ত করছে পুলিশ।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়