Apan Desh | আপন দেশ

সিলেটে পাহাড় ধসে তিনজনের মরদেহ উদ্ধার

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৭, ১০ জুন ২০২৪

আপডেট: ১৪:১০, ১০ জুন ২০২৪

সিলেটে পাহাড় ধসে তিনজনের মরদেহ উদ্ধার

ভূমিধসের খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। ছবি: সংগৃহীত

ভারী বৃষ্টিতে সিলেটের ইসলামপুরের চামেলিবাগে পাহাড়ধসে ছয়জন মাটিচাপা পড়েন। তারা একই পরিবারের। এর মধ্যে তিনজনকে উদ্ধার করা হয়েছে। অপর নিখোঁজ শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

সোমবার (১০ জুন) সকালে নগরীর ৩৫ নং ওয়ার্ডের চামেলিবাগে টিলা ধসে পড়ে।

নিহতরা হলেন- চামেলিবাগ এলাকার ৮৯ নং বাড়ির মৃত রফিক উদ্দিনের ছেলে করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শামীমা আক্তার রোজী (২৫) এবং তাদের দুই বছরের শিশুসন্তান তানি। আহতরা হলেন– মাহমুদ উদ্দিন, বাবুল উদ্দিন, আগা বাচ্চু উদ্দিন, শফিক উদ্দিন।

পাহাড়ধসে মৃত বাবা-মায়ের সঙ্গে তানি। ছবি: সংগৃহীত

স্থানীয়রা জানান, ভোর থেকে ভারী বৃষ্টিপাত শুরু হয়। এ সময় নগরীর ৩৫নং ওয়ার্ডের চামেলিবাগে টিলা ধসে পড়ে। এতে মাটিচাপা পড়ে শিশুসহ তিনজন। এ সময় আহত চারজনকে উদ্ধার করে পাঠানো হয় সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে। পরে উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনাবাহিনীর একটি টিম। হতাহতরা সবাই টিলার পাদদেশে বাস করতেন।

আরও পড়ুন>> ওয়াসার ডিএমডি বরখাস্তের সিদ্ধান্ত বাতিল

ওই ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, চামেলিবাগ এলাকায় টিলা ধসে একই পরিবারের ছয়জন মাটিচাপা পড়েন। তাদের মধ্যে একভাই, তার স্ত্রী ও মেয়েকে উদ্ধার করা হয়েছে। অপর ভাই ও তার স্ত্রী-সন্তান মাটিচাপা অবস্থায় ছিলেন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি খুবই মর্মান্তিক।

ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, বৃষ্টির কারণে পাহাড়ধসে একটি আধাপাকা ঘরের ওপরে পড়ে। ওই ঘরের নিচে একই পরিবারের তিনজন চাপা পড়ে মারা গেছেন। তাদের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়