Apan Desh | আপন দেশ

সিলেটে পাহাড় ধসে নিখোঁজ ৩

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৮, ১০ জুন ২০২৪

আপডেট: ১১:৩৪, ১০ জুন ২০২৪

সিলেটে পাহাড় ধসে নিখোঁজ ৩

ছবি: সংগৃহীত

ভারি বৃষ্টিতে সিলেটের ইসলামপুরের চামেলিবাগে পাহাড়ধসে ছয়জন মাটিচাপা পড়েন। তারা একই পরিবারের। এর মধ্যে তিনজনকে উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ রয়েছেন অপর তিনজন। তাদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস। তাৎক্ষণিকভাবে নিখোঁজদের পরিচয় জানা যায়নি।

সোমবার (১০ জুন) সকালে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

জানা যায়, সিলেটে চলছে টানা বৃষ্টিপাত। রোববার রাতেও ৩৪ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। শনিবার তিন ঘণ্টায় হয়েছে ২২১ মিলিমিটার বৃষ্টি। অব্যাহত ভারী বৃষ্টি ও পাহাড়ধসের কারণে নগরীর ৩৫ নং ওয়ার্ডের চামেলিবাগ এলাকায় ভূমিধসে তিনজন আটকা রয়েছেন। এখনও হতাহতের খবর পাওয়া যায়নি।

ওই ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, চামেলিভাগ এলাকায় টিলা ধসে একই পরিবারের ছয়জন মাটিচাপা পড়েন। তাদের মধ্যে একভাই, তার স্ত্রী ও মেয়েকে উদ্ধার করা হয়েছে। অপর ভাই ও তার স্ত্রী-সন্তান এখনো মাটিচাপা অবস্থায় রয়েছেন। হতাহতদের উদ্ধারে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনতা কাজ করছে।

আরও পড়ুন>> সেন্টমার্টিনে নৌযান চলাচল বন্ধ, খাদ্য সংকটের আশঙ্কা

ওসি হারুনূর রশীদ বলেন, সকাল ৮টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। আধাপাকা একটি ঘরের ওপরে ভূমিধস হয়েছে। এর নিচে তিনজন আটকা পড়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। শেষ খবর পাওয়া পর্যন্ত মাটির নিচে আটকা পরা তিনজনকে উদ্ধারের প্রক্রিয়া চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়