Apan Desh | আপন দেশ

গৃহবধূকে চার যুবকের দলবদ্ধ ধর্ষণ

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:১৬, ৯ জুন ২০২৪

আপডেট: ০৯:১৭, ৯ জুন ২০২৪

গৃহবধূকে চার যুবকের দলবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

ভ্যান থেকে নামিয়ে গৃহবধূকে জোরপূর্বক দলবদ্ধ ধর্ষণ করেছে চার যুবক। মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের বেথুড়ি গ্রামের ঘটনা এটি। ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ গত বৃহস্পতিবার উপজেলার হরেকৃষ্ণপুর গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে আসেন।

শুক্রবার সন্ধ্যায় দুই বছর বয়সী শিশুকে সঙ্গে নিয়ে বাবার বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে বেথুড়ি গ্রামের চারজন বখাটে যুবক ভ্যান থামিয়ে ওই গৃহবধূকে পার্শ্ববর্তী তিলের ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় সঙ্গে থাকা তার সন্তানকে ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দেয়। 

চার যুবকের মধ্যে রয়েছে- বুলু মোল্যার ছেলে আপন মোল্যা (২২), রবিউল কাজীর ছেলে নয়ন কাজী (২২), তোতালেব মোল্লার ছেলে নয়ন মোল্যা (২৫) ও জাফরের ছেলে হায়াতুল (২৮)। 

ওই গৃহবধূ জানান, আপন নামে একটি ছেলের সঙ্গে তার বেশ কয়েকদিন ধরে মোবাইলে কথোপকথন চলে। ছেলেটি তাকে দেখাও করতে বলে। ঘটনার দিন ছেলেটি জানতো আমি ফুফু বাড়ি থেকে তার নিজ বাড়িতে যাব। তাই আগে থেকেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী আপন ও তার তিনসহযোগি ওঁৎ পেতে ছিল। বেথুড়ি যাওয়ার পথে তারা আমাকে ভ্যান থেকে নামিয়ে তিলক্ষেতে নিয়ে আপন ও তার আরও তিনসহযোগীসহ মোট ৪ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। আমি ঘটনার সঙ্গে জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

মহম্মদপুর থানার ওসি বোরহান উল ইসলাম বলেন, ভিকটিমকে উদ্ধার করে পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়