Apan Desh | আপন দেশ

বজ্রপাতে তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৪, ৭ জুন ২০২৪

বজ্রপাতে তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ভোলাহাটে বজ্রপাতে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) বিকালে ঝড় বৃষ্টির সময় বজ্রপাতে উপজেলার আলিডাঙ্গা ও দক্ষিণ পাঁকা মাস্টারপাড়া এবং ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকায় এ ঘটনা ঘটে।

দুইজন ঝড়-বৃষ্টির সময় আম বাগানে এবং অন্যজন নিজ বাড়ির টিউবওয়েলে গোসল করার সময় বজ্রপাতের শিকার হন।

মৃতরা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার আলিডাঙ্গা গ্রামের সুভাষ বোকতের স্ত্রী ববি বোকত (৩২), পাঁকা ইউনিয়নের দক্ষিণ পাঁকা মাস্টারপাড়া গ্রামের রাকিবুল ইসলামের শিশু কন্যা কবিতা খাতুন (৮) এবং ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের বড়গাছি হঠাৎপাড়া আশ্রয়ণ প্রকল্পের ইসলাম আলীর কন্যা আমেনা খাতুন (১০)।

ভোলাহাট থানার ওসি সুমন কুমার জানান, আমেনা খাতুন বাড়ির পাশের বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ঝড়বৃষ্টির সময় বাড়ির পাশে আমবাগানে দাঁড়িয়ে ছিলেন ববি বোকত। এ সময় তিনি বজ্রপাতের শিকার হন। কবিতা খাতুন ঝড় বৃষ্টির সময় নিজ বাড়ির টিউবওয়েলে গোসল করছিল। এ সময় সে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যায়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়