Apan Desh | আপন দেশ

স্ত্রীকে জবাই করলেন পাষণ্ড স্বামী

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৮, ৪ জুন ২০২৪

স্ত্রীকে জবাই করলেন পাষণ্ড স্বামী

ছবি: সংগৃহীত

রংপুরের গঙ্গাচড়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মাহাবুব হাসান রাহাত ওরফে বল্টু (৫৫) পলাতক। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে উপজেলার আলমবিদিতর ন্যাংরার বাজার থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শুকতারার (৪০) বাবার বাড়ি দিনাজপুরের পার্বতীপুর সদর এলাকায়। আর রাহাত আলমবিদিতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনছুর আলী সরকারের নাতি। 

স্থানীয়রা জানায়, প্রায় ১৬ বছর আগে শুকতারার সঙ্গে রাহাতের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছেলে সন্তান রয়েছে। তার নাম অপূর্ব (১৬)। ঘটনার দিন সে ও তার দাদি রংপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে তারা স্বামী-স্ত্রী দুজনে ছিলেন। এদিন বেলা ১০টার দিকে বল্টু একা বাড়ি থেকে বের হয়ে যান। 

এরপর দীর্ঘসময় ধরে শুকতারা বাড়ির বাইরে বের না হওয়ায় প্রতিবেশীরা তার খোঁজ করেন। একপর্যায়ে ঘরে ঢুকে বিছানায় গলা ও হাতকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে গঙ্গাচড়া থানা–পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। অভিযুক্ত রাহাত ওরফে বল্টু মাদকাসক্ত ছিলেন বলেন জানান সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি নারী সদস্য মল্লিকা আক্তার।

মরদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে গঙ্গাচড়ায় মডেল থানার ওসি মাসুমুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর হয়েছে।

রংপুরের জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হোসেন মোহাম্মদ রায়হান বলেন, নিহতের মরদেহ বিছনায় পড়েছিল। ভুক্তভোগীর গলায় ধারালো ছুরির আঘাত এবং মাথায় যখম রয়েছে। স্বামী মাদকাসক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাদ ছিল। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতেন বলেও জানতে পেরেছি। অভিযুক্ত স্বামী পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়