Apan Desh | আপন দেশ

স্কুলছাত্রীকে নিয়ে চেয়ারম্যানপুত্রের কাণ্ড

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৬, ১ জুন ২০২৪

স্কুলছাত্রীকে নিয়ে চেয়ারম্যানপুত্রের কাণ্ড

ছবি : সংগৃহীত

ফরিদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানের পুত্রসহ তিনজন আটক। শনিবার (১ জুন) সকালে ২ আসামিকে আটক করে পুলি। এর আগে শুক্রবার (৩১ মে) রাতে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। ৩ জনকেই জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো, চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মোল্লার পুত্র সাইফুর রহমান সুজন (২৫), গোয়ালদী গ্রামের মুন্নামুন্সি (২০) ও হাসামদিয়া গ্রামের তাহসিন মুন্সী (২২)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শিবচরের এক স্কুলছাত্রী তার বন্ধু ইউনুস সরদারকে নিয়ে ভ্যানযোগে ভাঙ্গা বিশ্বরোড গোল চত্বরে ঘুরতে আসে। ঘোরাফেরা শেষ করে রাত অনুমানিক ৮টার দিকে বাড়ি ফিরছিল। উপজেলার বামনকান্দা এলাকায় পৌঁছালে তিন মোটরসাইকেল আরোহী তাদের পথ গতিরোধ করে। তখন বখাটেরা ইউনুস সরদারকে ভয়ভীতি দেখিয়ে তার প্রেমিকাকে সড়ক থেকে দূরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

ওই সময়ে ভাঙ্গা থানার একটি টহল পুলিশ ঐ পথ দিয়ে যাচ্ছিল। ইউনুস সরদার পুলিশের গাড়ি থামিয়ে ঘটনার বিস্তারিত জানালে পুলিশ অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে। সেখান থেকেই সাইফুর রহমান সুজনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়।

স্কুল ছাত্রীর মা জানান, তার মেয়ে শিবচর উপজেলার সূর্যনগর টি. এম একাডেমি হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী। মাঝে মধ্যে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে সেলাই কাজ শিখে। শুক্রবার রাতে থানা থেকে সংবাদ পেলে রাত ১১টার সময় ভাঙ্গা থানায় আসেন। ঘটনার বিস্তারিত বিবরণ শুনার পর মামলা করেন তিনি। 

এ ব্যাপারে চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মোল্লা জানান, আমার ছেলে ভাঙ্গা থেকে বাড়ি আসার পথে একটা ছেলে ও একটা মেয়েকে ভ্যানে অশালীন অবস্থায় দেখে তাদেরকে সতর্ক করেছে। আমার ছেলে নম্ন ভদ্র।

ভাঙ্গা থানার ওসি মো. মামুন আল রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শিবচর এলাকার থেকে এক স্কুলছাত্রী শুক্রবার বিকেলে ভাঙ্গা গোলচত্বরে ঘুরতে আসছিল। রাত অনুমানিক সাড়ে ৮টার সময় বাড়ি ফিরছিল। বামনকান্দা এলাকায় তিন মোটরসাইকেল আরোহী তাদের পথ গতিরোধ করে। মেয়েটির সঙ্গে আশালীন ব্যবহার ও জোরপুর্বক ধর্ষণচেষ্টা করে। আমার টহল পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। শনিবার দুপুরে ঘটনার সঙ্গে জড়িত ৩ আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনর দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়