Apan Desh | আপন দেশ

দেবরের ছুরিকাঘাতে তিন ভাবী হতাতহ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৬, ১ জুন ২০২৪

দেবরের ছুরিকাঘাতে তিন ভাবী হতাতহ

ফাইল ছবি

দেবরের ছুরিকাঘাতে ভাবি নিহত হয়েছে। এছাড়া একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুজন যারাও সম্পর্কে সেই যুবকের ভাবি। শনিবার (১ জুন) বেলা ১১টায় সুনামগঞ্জের বিশম্ভরপুরের দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের আমরিয়া গ্রামের ঘটনা এটি। 

নিহত গৃহবধূ স্বপ্না বেগম (৩৫) আমরিয়া গ্রামের নবাব মিয়া স্ত্রী। এ ঘটনায় মর্জিনা বেগম ও ইয়াসমিন বেগম নামের আরও দুজন আহত হলে গুরুতর। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ও অভিযুক্ত একই পরিবারের সদস্য। অভিযুক্ত যুবক আইনুল কিছুটা মানসিক ভারসাম্যহীন। পারিবারিক কলহের জেরে হঠাৎ ক্ষীপ্ত হয়ে তার তিন ভাবিকে ছুরি দিয়ে কোপানো শুরু করে। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান স্বপ্না বেগম। নিহতের মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিশম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক বলেন, প্রাথমিকভাবে অভিযুক্তকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়