Apan Desh | আপন দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ প্রার্থী নারায়ণগঞ্জে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৮, ৩০ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ প্রার্থী নারায়ণগঞ্জে উদ্ধার

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে নিখোঁজ হওয়া নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমার খোঁজ পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ‘বিজয়নগর থানা পুলিশের একটি টিম প্রীতি খন্দকারকে নিয়ে রওনা হয়েছেন। তাকে থানায় নিয়ে আসা হবে।’

গত মঙ্গলবার দুপুর ২টার পর থেকে নিখোঁজ হন প্রীতি খন্দকার। নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে তিনি নিখোঁজ হন উল্লেখ করে তার স্বামী মাসুদ খন্দকার বিজয়নগর থানায় জিডি করেন।

আরও পড়ুন>> মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী নিখোঁজ

প্রীতির স্বামী মাসুদ খন্দকার জানান, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে (পদ্মফুল) প্রতিদ্বন্দ্বিতা করছেন। সার্ভার ক্রুটির কারণে মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ায় পরে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান প্রীতি। মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুজন সহযোগীকে নিয়ে নির্বাচনী প্রচারণায় যান। 

পরে সেখানকার ঋষি পাড়া থেকে নিখোঁজ হন তিনি। বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়