Apan Desh | আপন দেশ

গাছ সরানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে ফায়ার ফাইটারের মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৪, ২৮ মে ২০২৪

গাছ সরানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে ফায়ার ফাইটারের মৃত্যু

ছবি : সংগৃহীত

ঘূর্ণিঝড়ের কারণে পড়ে যাওয়া গাছ কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাসেল হোসেন (২১) নামে এক ফায়ার ফাইটারের মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ মে) রাত ১২টা ২৫ মিনিটে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মিডিয়া সেল জানিয়েছে, ঘূর্ণিঝড় রেমালের কারণে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকায় গাছ পড়ে যায়। সোমবার রাত ১০টার দিকে খবর পেয়ে খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায় এবং গাছ অপসারণ করতে থাকে। গাছ অপসারণের এক পর্যায়ে আকস্মিক বিদুৎ চলে আসায় ফায়ার ফাইটার মো. রাসেল হোসেন বিদ্যুতায়িত হন। গুরুতর আহতাবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হলে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

আরও পড়ুন <> রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ ৪ জনের মৃত্যু

রাসেল হোসেনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

ফায়ার ফাইটার রাসেল হোসেনের বাড়ি ঢাকার ধামরাইয়ের বাসনা গ্রামে। তিনি ২০২৩ সালে ফায়ার ফাইটার হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগদান করেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়