Apan Desh | আপন দেশ

ভবন ধসে শ্রেণিকক্ষেই প্রাণ গেল শিক্ষার্থীর

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৭, ২৭ মে ২০২৪

ভবন ধসে শ্রেণিকক্ষেই প্রাণ গেল শিক্ষার্থীর

ফাইল ছবি

কুমিল্লায় নির্মাণাধীন ভবন ধসে শ্রেণিকক্ষেই এক শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি  সদর দক্ষিণ উপজেলার নূর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের। সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১১টায় শাকতলা নোয়াগাও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম সাগর পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ও শাকতলা এলাকার অলি আহমেদের বড় ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর দক্ষিণ উপজেলার ওসি আলমগীর ভুইয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, নূর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের টিনশেড বিল্ডিংয়ে ক্লাস করছিল সাগর ও তার সহপাঠীরা। এ সময় হঠাৎ করে শিক্ষা প্রতিষ্ঠানটির নির্মাণাধীন ৬ তলার ওপরের অংশ ভেঙে পড়ে। ইট পাথরের নিচে চাপা পড়ে যায় সাগর। স্থানীয়রা তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মো. রাসেল খান মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>> বরিশালে দেয়াল ধসে নিহত ২

ডাক্তার রাসেল বলেন, ‘সাগরের মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করছি, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যুবরণ করেছে সে।’

নিহত সাগরের বাবা অলি আহমেদ জানান, তার দুই ছেলের মধ্য সাগর বড়। সকালে স্কুলের জন্য বাসা থেকে বের হয়। তারপর লোকমুখে শুনি স্কুলে ভবন ভেঙে পড়ে তার ছেলে মারা যায়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়