Apan Desh | আপন দেশ

প্রার্থীকে পিটিয়ে হত্যা

রায়পুরা উপজেলা নির্বাচন স্থগিত

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৭, ২৩ মে ২০২৪

আপডেট: ১৩:৪৫, ২৩ মে ২০২৪

রায়পুরা উপজেলা নির্বাচন স্থগিত

ইসি

নরসিংদীর রায়পুরা উপজেলার পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন। এ ঘটনায় রায়পুরা উপজেলায় সকল পদে নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। 

বৃহস্পতিবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহম্মদ রবিউল আলম।

তিনি বলেন, সকালে ইসির নির্দেশক্রমে নির্বাচন পরিচালনা-২ এর উপ-সচিব মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত পত্রে স্থগিতকরণ বিষয়ে আমাদের অবগত করা হয়। বিষয়টি আমলে নিয়ে সঙ্গে সঙ্গে স্থগিদের নির্দেশ কপি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন>> নরসিংদীতে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা

প্রসঙ্গত, গতকাল বুধবার বিকেলে উপজেলার পাড়াতলী ইউনিয়নে মিরেরকান্দি এলাকায় নির্বাচনী প্রচারকালে প্রতিদ্বন্দ্বী পক্ষের হামলায় তালা প্রতীকের প্রার্থী মো. সুমন মিয়া নিহত হন। তিনি চরসুবুদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন নাসুর ছেলে ও উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

এদিকে ঘটনা শুনে ওইদিন রাতেই রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম, পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম ও উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হাসান।

এ সময় জেলা প্রশাসক ড. বদিউল আলম বলেন, অপরাধীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়