Apan Desh | আপন দেশ

অণ্ডকোষ চেপে বৃদ্ধকে হত্যা, দুই নারী আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২১, ২২ মে ২০২৪

আপডেট: ১৯:৪০, ২২ মে ২০২৪

অণ্ডকোষ চেপে বৃদ্ধকে হত্যা, দুই নারী আটক

ছবি : সংগৃহীত

ফেনীর ছাগলনাইয়ার বাঁশপাড়া থেকে করিম উল্যাহ ওরফে কালামিয়া (৬৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ মে) সকালে জমাদ্দার বাজারের উত্তর পাশে বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ নারীকে আটক করেছে পুলিশ।

নিহত করিম উল্যাহ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়ার বাসিন্দা। তাকে অণ্ডকোষ চেপে অথবা শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের পুত্রবধূ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারি দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেন তিনি। ফোন রিসিভ না করায় স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান। এ সময় দোকান খোলা থাকলেও কালামিয়া দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করেও বাবাকে না পেয়ে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন আনোয়ার।

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ তাদের বাড়ির পাশে বাগানে পড়ে আছে। সাহেনার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তার বাবার সঙ্গে কারও বিরোধ ছিল না বলে দাবি করেন তিনি।

ছাগলনাইয়া থানার ওসি হাসান ইমাম জানান, মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই। তাকে অণ্ডকোষ চেপে অথবা শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়া থাকা ২ নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়